1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
ইউএনও মনজুর হোসেনকে প্রত্যাহার করা হয়েছে - দৈনিক মানবাধিকার সংবাদ
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| সন্ধ্যা ৭:২৬|

ইউএনও মনজুর হোসেনকে প্রত্যাহার করা হয়েছে

ডেস্ক রিপোর্ট :
  • Update Time : রবিবার, এপ্রিল ১০, ২০২২,
  • 460 Time View

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর হোসেনকে প্রত্যাহার করা হয়েছে। শনিবার (৯ এপ্রিল) তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে প্রত্যাহার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম বলেন, ‘গতকাল (শনিবার) তাকে করিমগঞ্জ থেকে প্রত্যাহার করে পরবর্তী পদায়নের জন্য জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে। গতকালই তাকে রিলিজ দেওয়া হয়েছে।’

মনজুর হোসেন কয়েকদিন আগে করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন। অভিযোগ রয়েছে, এর আগে টাঙ্গাইলের বাসাইল উপজেলার নির্বাহী কর্মকর্তা থাকার সময় মির্জাপুর থানার এক কলেজছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

ওই ছাত্রী ইউএনওর বিরুদ্ধে জনপ্রশাসন মন্ত্রণালয়ে একটি অভিযোগ করেন। অভিযোগের (স্মারক নম্বর ০৫.৪১.৯৩০০.০০৩.০৭.০০৩.২০-১০৪) ভিত্তিতে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসকের (রাজস্ব) গোপনীয় শাখায় বৃহস্পতিবার (৭ এপ্রিল) বিষয়টি তদন্তের দিন নির্ধারণ করা হয়। এ দিন অভিযুক্ত ইউএনও মনজুর হোসেন ও অভিযোগকারীকে সেখানে উপস্থিত থাকতে বলা হয়েছিল। কিন্তু ইউএনও সেখানে যাননি। এদিন থেকে তিনি আর করিমগঞ্জ আসেননি। এর পরই তাকে প্রত্যাহারের আদেশ জারি করে মন্ত্রণালয়।

শনিবার বিকেলে করিমগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফসা নাদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে অতিরিক্ত দায়িত্বভার গ্রহণ করেন।

এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করেও মোবাইল বন্ধ থাকায় ইউএনও মনজুর হোসেনের বক্তব্য পাওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page