1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
উড়িষ্যা যাওয়ার পথে সি আই ডি ও এন ভি সি হাতে ধরা পড়েছে প্রায় ১২০,কেজি, গাজা, গ্রেপ্তার দুই:: - দৈনিক মানবাধিকার সংবাদ
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| মঙ্গলবার| দুপুর ২:২২|

উড়িষ্যা যাওয়ার পথে সি আই ডি ও এন ভি সি হাতে ধরা পড়েছে প্রায় ১২০,কেজি, গাজা, গ্রেপ্তার দুই::

মনোয়ার ইমাম ::খবর কলকাতাঃ
  • Update Time : মঙ্গলবার, জুন ৭, ২০২২,
  • 455 Time View

আজ পশ্চিম বাংলার পুলিশ ও ন্যাশনাল নারকোলিস্ট ডিপার্টমেন্ট যৌথ ভাবে অভিযান চালিয়ে উড়িষ্যা যাওয়ার পথ থেকে আটক করেছে ১২০,কেজি, গাজা।

যার মূল্য প্রায় কয়েক লক্ষ টাকা। সাথে সাথে মারুতি ও সুজকি গাড়ি সহ গ্রেপ্তার করা হয় দুইজন কে। তবে কোথায় থেকে এই প্যাকেট বোঝাই গাজা আসছিল তা তদন্ত করে দেখছেন পশ্চিম বাংলার সি আই ডি। এর আগে পশ্চিম বাংলার ভারত ও বাংলাদেশ সীমান্তবর্তী এলাকা থেকে প্রচুর পরিমাণে গাজা ও হিরোইন এবং ফেনসিডিল সহ মাদক দ্রব্য উদ্ধার করে পুলিশ। আজ গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ও সি আই ডি র নাকা চেকিং ধরা পড়ে যায় এই গাজা। ধৃত ব্যক্তিদের আগামী কাল কোর্টে তোলা হবে। প্রায় সময় সীমান্ত অতিক্রম ভারত ও বাংলাদেশ মধ্যে প্রবেশ করে বেআইনি মাদক দ্রব্য। ইদানীং মালদাহ মুরশিদাবাদ দিনাজপুর জেলা ও নদীয়া এবং দুই চব্বিশ পরগনা জেলার বিভিন্ন যায়গায় পুলিশের নাকা চেকিং এ একের পর এক মাদক দ্রব্য উদ্ধার হচ্ছে। তবে আজকের এই গাজা কোথায় থেকে আসছিল তা অনুমান করা যাচ্ছে। তবে ভারতের পূর্ব রাজ্যে মনিপুর ও নাগাল্যান্ড থেকে আসাম রাজ্যের মধ্যে দিয়ে পশ্চিম বাংলার হয়ে বিভিন্ন যায়গায় চলে যেত । কখনো কখনো ভারতের সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের সাতক্ষীরা ও খুলনা এবং মানিকগঞ্জ জেলা এবং নদী পথে বাংলাদেশের বাগেরহাট জেলা পযন্ত চলে যায় বলে যানা গেছে।। ভারত ও বাংলাদেশের সীমান্ত রক্ষীদের কড়া নজরদারিতে ঘুরপথে এখন মাদক দ্রব্য চোরাচালান চলছে বলে মনে করা হয়েছে।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page