1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনায় সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ  - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| সকাল ১০:১৩|

খুলনায় সেনাবাহিনীর উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পেইন ও শীতবস্ত্র বিতরণ 

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, জানুয়ারি ১০, ২০২২,
  • 710 Time View
বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশন কর্তৃক ফ্রী মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা এবং দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সোমবার(১০ জানুয়ারি) ৭পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় এবং ৬ পদাতিক ব্রিগেডের তত্ত্বাবধানে বটিয়াঘাটার প্রগতি মাধ্যমিক বিদ্যাপীঠে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক ফ্রী মেডিকেল ক্যাম্পেইন আয়োজন করা হয়। জিওসি ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ,এনডিসি এ, এফডব্লিউসি,পিএসসি উক্ত মেডিকেল ক্যাম্পেইন পরিদর্শন করেন ও উপস্থিত সকলের সাথে কুশল বিনিময় করেন ।
এ ছাড়াও জিওসি ৭ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার বরিশাল এরিয়া মেজর জেনারেল খান ফিরোজ আহমেদ শীতকালীন প্রশিক্ষণ ২০২১-২০২২ উপলক্ষ্যে ৭ পদাতিক ডিভিশনের অধিনস্থ ৬ পদাতিক ব্রিগেডের প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন এবং পরিদর্শন শেষে তিনি ডুমুরিয়ার খর্ণিয়ার আংগারদোহা চায়না ক্যাম্প এলাকায় দুঃস্থ ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ৬ পদাতিক ব্রিগেড এর কমান্ডার , ব্রিগেডিয়ার জেনারেল এস এম আনোয়ার হোসেন , এএফডব্লিউসি , পিএসসি উপস্থিত ছিলেন । করোনাকালীন এই প্রতিকূল পরিস্থিতিতে সেনাবাহিনীর এরুপ মানব সেবামূলক মহৎ কার্যক্রমের ফলে অত্র এলাকার মানুষ আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page