1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খুলনা মেট্রোপলিটন পুলিশের ৩ কর্মকর্তা পেলেন পিপিএম-সেবা পদক - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ১০:১৯|

খুলনা মেট্রোপলিটন পুলিশের ৩ কর্মকর্তা পেলেন পিপিএম-সেবা পদক

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।
  • Update Time : শনিবার, জানুয়ারি ২২, ২০২২,
  • 692 Time View

খুলনা মেট্রোপলিটন পুলিশের তিন পুলিশ কর্মকর্তা পেলেন পিপিএম-সেবা পদক। ২০২০ ও ২০২১ সালে কেএমপি’র চাঞ্চল্যকর মামলাসমূহের রহস্য উদঘাটন, কৃতিত্বপূর্ণ, সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ তাদের এ পদক প্রদান করা হয়।

কেএমপি’র বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম, অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন এবং এসআই(নি:) মোহাম্মদ আবু সাঈদ কে ‘পিপিএম-সেবা’ পদকে ভূষিত করা হয়েছে।
উল্লেখ্য, ২০২০ সালে রাশিদা বেগম, বিশেষ পুলিশ সুপার, সিটি স্পেশাল ব্রাঞ্চ, কেএমপি, খুলনা কৃতিত্বপূর্ণ, কর্তব্যনিষ্ঠা, সততা এবং দক্ষতার সাথে বাংলাদেশ পুলিশ বাহিনীতে প্রশংসনীয় অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ‘পিপিএম-সেবা’ পুরস্কারে ভূষিত হয়েছে। তিনি কোভিড-১৯ প্রাদুর্ভাব রোধে প্রশংসনীয় ভূমিকা পালন, শ্রমিক আন্দোলনকালীন ও সার্বক্ষণিক মহানগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় ভূমিকা, ভিভিআইপি/ভিআইপি, বিদেশীদের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণসহ নাগরিক সেবা প্রদানে দায়িত্ব পালনকালে পেশাদারিত্বের অনন্য দৃষ্টান্ত স্থাপনের স্বীকৃতি স্বরুপ তাকে এ পদক প্রদান করা হয়েছে।
২০২১ সালে সোনালী সেন, অতিঃ উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ), কেএমপি, খুলনা চাঞ্চল্যকর মামলাসমূহের রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা রক্ষা, সেবামূলক কাজ এবং শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্বরুপ এ পদকে ভূষিত হয়েছেন।
২০২০ সালে জনাব মোহাম্মদ আবু সাঈদ, এসআই(নি:), খুলনা থানা, কেএমপি, খুলনা এর কর্তব্যপরায়নতা, নিষ্ঠা, সততা, আন্তরিকতা, বিচক্ষণতা ও সাহসিকতা এবং বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ তাকে ‘পিপিএম-সেবা’ পদকে ভূষিত করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page