1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
গাজীপুরের কোনাবাড়ীতে রেইনবো আবাসিক হোটেল থেকে পাঁচ জন নারী সহ মোট ১২ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ - দৈনিক মানবাধিকার সংবাদ
৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ| ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ| শরৎকাল| সোমবার| রাত ১১:১৭|

গাজীপুরের কোনাবাড়ীতে রেইনবো আবাসিক হোটেল থেকে পাঁচ জন নারী সহ মোট ১২ জন কে গ্রেপ্তার করেছে পুলিশ

নিউজ ডেস্কঃ
  • Update Time : মঙ্গলবার, সেপ্টেম্বর ১৩, ২০২২,
  • 107 Time View

গাজীপুরের কোনাবাড়ীতে আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে পাঁচ নারীসহ মোট ১২ জনকে আটক করেছে কোনাবাড়ী থানা পুলিশ।

গাজীপুর মহানগর কোনাবাড়ী রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অসামাজিকতার সাথে জড়িত থাকার অভিযোগে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন,মোঃ আশরাফুল আলম(৬০), মোঃ মমিন মিয়া(৩৫), মোঃ জাহিদ হোসেন(৩৭), মোঃ বাবুল ইসলাম(২৪), শিপলু চক্রবর্তী(৩৫),মোঃ জাহিদুল ইসলাম জিহাদ(১৯), মোঃ খালেদ হোসেন হিমেল(২২) মোছাঃ জাকিয়া সুলতানা পলি(২১), মোছাঃ মুক্তি(২৬) মোছাঃ শারমিন আক্তার(২০) মোছাঃ মনি আক্তার(২০) জান্নাতুল ফেরদৌস অহনা(১৮)।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কোনাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম জানান,
কোনাবাড়ী কাশিমপুর রোডের মাথায় রেইনবো আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এসময়
অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকার সময় ৫ নারী ও ৭ জন পুরুষকে আটক করা হয়। তাদের সাথে হোটেলের দুই দালাল কেউ আটক করা হয়েছে। আজ সকালে আসামীদের কে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে কালিয়াকোর উপজেলার চন্দ্রা ত্রিমোর এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ এবং হাই স্কুলের পাশেই চলছে অবৈধভাবে আপন আবাসিক হোটেলে চলছে দেহ ব্যবসা। স্থানীয়দের অভিযোগ দশ ফিট দূরে রয়েছে চন্দ্রা কেন্দ্রীয় জামে মসজিদ এবং তার পাশে একটি হাই স্কুল এবং সরকারি কলেজ। আর এই পরিবেশে কিভাবে অবৈধ ভাবে আবাসিক হোটেলে দেহ ব্যবসা করে এই বিষয়ে আইন প্রশাসনের নীরব ভূমিকা কে ভিন্ন চোখে দেখছেন স্থানীয়রা। এছাড়া এমন একটি স্থানে অবৈধ হোটেল বন্ধে আইন ও প্রশাসনেরর সুদৃষ্টি কামনা করছেন এলাকার সাধারণ জনগণ । সরজমিনে গিয়ে জানাযায় ঐ আপন নামে আবাসিক হোটেলের মালিক হচ্ছেন ফারুক হোসেন ও হোটেল ম্যানেজারের দায়িত্ব পালন করছেন মধু মিয়া নামের এক ব্যক্তি। এছাড়া উপজেলার বিভিন্ন স্থানে আপন আবাসিক হোটেলর ছোট ছোট স্টিকার ও গাজীপুরের বিভিন্ন স্থানে লাগানো রয়েছে পোস্টার রয়েছে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২