1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
দেবহাটায় ২ মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ৪ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| বিকাল ৫:৫৮|

দেবহাটায় ২ মাদক ব্যাবসায়ীসহ গ্রেফতার ৪

দেবহাটা প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, এপ্রিল ২৬, ২০২২,
  • 481 Time View

সাতক্ষীরার দেবহাটা থানায় ৮০পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ী এবং জিআর ওয়ারেন্ট ভূক্ত ২ আসামি সহ চার আসামি গ্রেফতার হয়েছে। সোমবার দেবহাটা থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

দেবহাটা থানা পুলিশ সুত্রে জানা যায়, সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) মহোদয়ের দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোঃ সজীব খান মহোদয় ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) জনাব এসএম জামিল আহমেদ স্যারের সার্বিক তত্ত্বাবধানে এবং দেবহাটা থানার সুযোগ্য অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ স্যারের নেতৃত্বে দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ২৫/০৪/২০২২ তারিখ, পুলিশ পরিদর্শক (তদন্ত)জনাব তুহিনুজ্জামান, এসআই(নিঃ) আসিফ মাহমুদ, এসআই(নিঃ) নূর মোহাম্মাদ মোস্তফা, এএসআই(নিঃ)মোঃ শামিম হোসেন ফোর্সসহ ভিন্ন ভিন্ন ভাবে অভিযান পরিচালনা করিয়া দেবহাটা থানাধীন ০৪ নং নওয়াপাড়া ইউপিস্থ আটশতবিঘা পূর্বপাড়া গ্রাম হইতে মাদক ব্যাবসায়ী ১. মোঃ ইমাদুল(২২), পিতা- মোঃ নওশেদ আলী, সাং-পশ্চিম ইসাখালি, থানা-ঈদগাহ, ২। আবু হেনা মোস্তফা কামাল(৩১), পিতা-মৃত আলী আকবর,সাং-পূর্ব গোমাতলী, থানা-কক্সবাজার সদর, বর্তমান থানা- ঈদগাহ, উভয় জেলা-কক্সবাজারদ্বয়ের নিকট থেকে ৮০ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এছাড়াও রাত্রিকালীন অভিযান পরিচালনা করিয়া জিআর ওয়ারেন্ট ভূক্ত সাজাপ্রাপ্ত আসামী ৩। মিজানুর রহমান, পিতা-আজিজুর রহমান, ও জিআর ওয়ারেন্টভূক্ত আসামী ৪। মোঃ শরিফুল ইসলাম শরিফ, পিতা-মোঃ সিরাজুল ইসলাম, উভয় সাং-বালিয়াডাঙ্গা, থানা- দেবহাটা, জেলা- সাতক্ষীরাদেরকে গ্রেফতার করিয়া ইং-২৫/০৪/২০২২ খ্রিঃ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ ওবায়দুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page