1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমার - দৈনিক মানবাধিকার সংবাদ
৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ| ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ| শরৎকাল| মঙ্গলবার| রাত ১:০৬|
শিরোনামঃ

পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমার

নিউজ ডেস্কঃ
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২,
  • 169 Time View

পরীমনিকে নিয়ে প্রায় সময়ই কথা বলতে দেখা যায় নির্বাসিত লেখিকা তসলিমা নাসরিনকে। ঢালিউডের আলোচিত এই নায়িকাকে নিয়ে যেনো বরাবরই তার আগ্রহের জায়গাটাও বেশি। যদিও সবশেষ পরীমনির মা হওয়ার খবরটি মেনে নিতে পারেননি এই লেখিকা। সেসময় এ বিষয়ে ফেসবুকে একটি পোস্টও করেছিলেন তিনি।

এদিকে গতকাল (বুধবার) সন্তানের মা হয়েছেন পরী। রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন এই নায়িকা। সন্তান ও মা উভয়ে সুস্থ আছেন বলে জানান পরীর স্বামী অভিনেতা শরিফুল রাজ। এরপর বৃহস্পতিবার (১১) সকালে ছেলের ছবি প্রথম প্রকাশ্যে আনেন পরীমনি। জানান সন্তানের নাম রাখা হয়েছে- শাহীম মুহাম্মদ রাজ্য।

স্বামীর নামের সঙ্গে মিলিয়ে পরীমনির পুত্রের নাম ‘রাজ্য’ রাখা পছন্দ হয়নি তসলিমার। বৃহস্পতিবার (১১ আগস্ট) দুপুরে ফেসবুকে এই প্রতিক্রিয়া জানান লেখিকা।

তসলিমা তার পোস্টের শুরুতে অবশ্য পুত্রের ছবি প্রকাশ করায় পরীমনির প্রশংসা করেছেন। লিখেছেন, ‘সিনেমার নায়িকারা আজকাল একটা ঢং করে, বাচ্চা হলে বাচ্চার মুখ দেখাবে না, পেছন থেকে বাচ্চাকে দেখাবে, অথবা মুখটা একটা লাভ সাইন দিয়ে ঢেকে দেবে। যখন বাচ্চার মুখ দেখার জন্য লোকে অধীর আগ্রহে বসে থাকবে না, তখন, হয়তো সেটা কয়েক বছর পর, দেখাবে। পরীমনি বাংলাদেশের সিনেমার নায়িকা। তিনি অন্য নায়িকাদের মতো বাচ্চার মুখ না দেখানোর ঢংটা করেননি বলে ভালো লাগলো। প্রথম দিনই বাচ্চার চেহারা দেখিয়ে দিয়েছেন জনগণকে।’

এরপরই স্বামীর নামের সঙ্গে মিলিয়ে পরীমনির ছেলের নাম রাখা পছন্দ হয়নি বলে জানান তসলিমা। লেখেন, ‘তবে স্বামীর নামের সঙ্গে মিলিয়ে বাচ্চার নাম রাখাটা বিশেষ পছন্দ হয়নি। স্বামীট্বামীরা আজ আছে, কাল নেই। সন্তান তো চিরদিনের। পরী তার নামের সঙ্গে মিলিয়ে সুন্দর একটি বাংলা নাম রাখতে পারতেন।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২