1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড়ে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ-১৭ শুভ উদ্বোধন - দৈনিক মানবাধিকার সংবাদ
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শনিবার| রাত ৮:২০|

রামগড়ে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ-১৭ শুভ উদ্বোধন

মোঃমাসুদ রানা, রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, মে ১৪, ২০২২,
  • 608 Time View

খাগড়াছড়ির রামগড়ে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধনের মাধ্যমে মাঠে গড়ালো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-অনুর্ধ ১৭।
উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে রামগড় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে রামগড় উপজেলা নির্বাহী অফিসার খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে টূর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদিপ ত্রিপুরা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রামগড় পৌর মেয়র রফিকুল আলম কামাল, সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, রামগড় থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুজ্জামান, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবু কাউছার, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আবদুল কাদের প্রমুখ।
উদ্বোধনী খেলায় পাতাছড়া ইউনিয়ন পরিষদ একাদশকে ৮-১ গোলে পরাজিত করে রামগড় পৌরসভা একাদশ। টূর্ণামেন্টে রামগড় পৌরসভা, রামগড় ইউনিয়ন ও পাতাছড়া ইউনিয়ন এই তিনটি দল অংশ গ্রহণ করেছে। আগামী ১৮ মে টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠিত হবে।
খেলায় প্রধান রেফারির দায়িত্ব পালন করেন শুভ ভোমিক এবং সহকারী রেফারি ছিলেন, দীপ দে ও সম্পদ বড়ুয়া। ধারাভাষ্যকার ছিলেন মো. হানিফ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page