1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় ঔষধ-দেশীয় মদসহ আটক দুইজন - দৈনিক মানবাধিকার সংবাদ
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ৪:৪০|

রামগড় ৪৩ বিজিবি কর্তৃক ভারতীয় ঔষধ-দেশীয় মদসহ আটক দুইজন

মোঃমাসুদ রানা, (খাগড়াছড়ি)প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, আগস্ট ২৮, ২০২২,
  • 406 Time View

মোঃমাসুদ রানা, (খাগড়াছড়ি)প্রতিনিধিঃখাগড়াছড়ির রামগড় জোন ও ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি শনিবার (২৭আগস্ট) সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ২জনকে বাংলা মদসহ আটক ও পরিত্যক্ত অবস্থায় ভারতীয় ঔষধ জব্দ করেছে বিজিবি জোয়ানরা।

কর্তৃপক্ষ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে রামগড় জোন এর অধীনস্থ কয়লারমুখ চেকপোষ্ট এ কর্মরত ১টি টহলদল চট্রগ্রাম জেলার জোরালগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেকপোষ্টস্থ অভিযান চালিয়ে ৩০লিটার দেশীয় মদ সহ ২জনকে আটক করতে সক্ষম হয়।আটক কৃতদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর সহ মামলা দায়ের করা হয়েছে, আটককৃতরা হলেন, মো: মইনুদ্দিন দিদার(২৬) পিতা- মো: নুর ইসলাম, গ্রাম-বসুরহাট, পোষ্ট-চরহাজারী,থানা-কোম্পানীগঞ্জ,জেলা-নোয়াখালী ও আজাদুল ইসলাম(২২) পিতা- মো:আব্দুর খালেক, গ্রাম- দক্ষিণ রাজারামপুর,পো: কাজির খিল, থানা-শ্যামবাগ, জেলা- নোয়াখালী।

অপরদিকে, রামগড় মহামনি বিওপিতে কর্তরত একটি টহল দল খাগড়াছড়ি জেলারস্থ রামগড় থানার অন্তর্গত মহামনি বিওপি থানার ঘাট নামক স্থান হতে মালিকবিহীন ৮শত কৌটা ভারতীয় ঔষধ জব্দ করে। যা সীতাকুন্ড কাস্টমস অফিসে জমাসহ মামলা রজু করা হয়েছে। সর্বমোট যার বর্তমান বাজার মূল্যে-৪ লাখ ৯ হাজার টাকা।

বিজিবি কর্তৃপক্ষ জানান, আটককৃত মালামাল পরবর্তিত্বে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে।

রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান, পিএসসি এ প্রতিনিধিকে জানান, জোনের অধীনস্থ এলাকার সীমান্তে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page