1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরায় মাত্র ১২০ টাকায় পেল ৫৫ জন পুলিশ কনস্টেবলে নিয়োগ:: - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ৩:১০|

সাতক্ষীরায় মাত্র ১২০ টাকায় পেল ৫৫ জন পুলিশ কনস্টেবলে নিয়োগ::

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, এপ্রিল ২১, ২০২২,
  • 658 Time View

সাতক্ষীরায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি)নিয়োগ পরিক্ষা-২০২২ এর চুড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছে। ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবলের নাম ঘোষণা করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। তার মধ্যে ৮জন নারী ও ৪৭জন পুরুষ আছে। তার মধ্যে নারী ৮ জন, সাধারণ কোটায় ২৯ জন , পোষ্য কোটায় ৪ জন, মুক্তিযোদ্ধা কোটায় ১৪ জন রয়েছে।

বুধবার (২০ এপ্রিল) বিকাল ৫টায় সাতক্ষীরা পুলিশ লাইনস্ ড্রিল শেড মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করা হয়।

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে চুড়ান্ত ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিয়োগ বোর্ডের সদস্য সহ সাতক্ষীরা জেলা পুলিশের সকল পর্যায়ের পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নতুন কনস্টেবল নিয়োগে ১ম হয়ে চাকুরী পাওয়া মো. শহিদুজ্জামান নাঈম বলেন, আমি খুবই খুশি। কোন টাকা ছাড়াই আমি কনস্টেবলে নিয়োগ পেয়েছি। সে জন্য সকলকে ধন্যবাদ।

নতুন কনস্টেবল নিয়োগে মুক্তিযোদ্ধার কোটায় চাকুরী পাওয়া রানুমা খাতুন বলেন, স্বচ্ছতা ভিত্তিতে মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশের চাকুরী পেয়েছি। সে জন্য সংশ্লিষ্ট কতৃপক্ষসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ।

নতুন কনস্টেবল নিয়োগে সাধারণ কোটায় চাকুরী পাওয়া দিনমজুর মো. রশিদ মোড়লের মেয়ে মোছা. মুক্তা পারভীন বলেন, দিনমজুর পরিবারের সন্তান। ছোটবেলা থেকে স্বপ্ন ছিল একদিন পুলিশে চাকুরী করবো। আজ সেই স্বপ্ন পুরন হয়েছে। বাবা-মা বাবা-মায়ের আশা রক্ষা করেছি।

বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর সাতক্ষীরা জেলার প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান সাতক্ষীরা জেলা পুলিশের অভিভাবক পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

এ সময় পুলিশ সুপার বলেন, পুলিশ কনস্টেবল নিয়োগ সম্পূর্ণ স্বচ্ছ ও নিরপেক্ষ করার লক্ষে আইজিপির উদ্যোগে সম্পূর্ণ নতুন নিয়মে কনস্টেবল নিয়োগ পরীক্ষাটি সম্পন্ন হয়েছে। আমরা সাতক্ষীরা জেলাবাসীকে কথা দিয়েছিলাম একটি স্বচ্ছ ও সুন্দর নিয়োগ উপহার দেওয়ার। আমরা আমাদের কথা রেখেছি।

তিনি বলেন বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর সাতক্ষীরা জেলার প্রাথমিকভাবে যারা নির্বাচিত হয়েছে তারা সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে নির্বাচিত হয়েছে। আগামী ২৫ এপ্রিল রাজারবাগ পুলিশ হাসপাতাল, ঢাকায় মেডিকেল পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য সবাইকে আহবান জানান।

জানা যায়, এবার প্রথম থেকে প্রাথমিকভাবে অনলাইনে ১হাজার ৬০ জন নতুন কনস্টেবল পদে নিয়োগ পরিক্ষায় আবেদন করে। আবেদন কারীদের মধ্য থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে চুড়ান্ত ভাবে ৪৩৬ জন অংশগ্রহণ করে ১৭৯ জন পাশ করে। পরে চুড়ান্ত ফলাফলে নতুন ৫৫ জন কনস্টেবল কে নিয়োগ দেওয়া হয়। এবং ৭জনকে ওয়েটিং লিস্টে রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page