1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাতক্ষীরা তালায় স্বাধীনতা দিবস অবমাননাকারী শিক্ষক হাসিবুরকে স্হায়ী বহিষ্কার চাই সর্বস্তরের মানুষ - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| দুপুর ১:৪৪|

সাতক্ষীরা তালায় স্বাধীনতা দিবস অবমাননাকারী শিক্ষক হাসিবুরকে স্হায়ী বহিষ্কার চাই সর্বস্তরের মানুষ

নিজস্ব প্রতিনিধিঃ
  • Update Time : মঙ্গলবার, মার্চ ২৯, ২০২২,
  • 642 Time View

তালার ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাসিবুর রহমানকে স্থায়ী বহিষ্কার দাবিতে ক্ষেপেছে সর্বস্তরের মানুষ।দেখাগেছে হাসিবুর রহমান শিক্ষক হয়ে  ২৬ শে মার্চ স্মরণীয় স্বাধীনতা দিবসে সকালে স্বাধীনতা অবমাননাকারী মিছিল দিয়েছে। তিনি যে অপরাধ করেছেন তা ক্ষমার অযোগ্য বলে মনে করছেন সকল শ্রেণী পেশার মানুষ।

হাসিবুর রহমান ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ধর্মের শিক্ষক ও তালা উপজেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক।

২৯/০৩/২২ তালা ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছাকির হোসেন – দৈনিক মানবাধিকার সংবাদ এর সম্পাদক:- মোঃশামিম খানকে জানান শিক্ষক হাসিবুর রহমানকে স্কুল থেকে সাময়িক বরখাস্ত করেছেন,কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে,২৭/০৩/২২ তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তদন্ত কমিটি সাতকর্ম দিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করবে।পরবর্তীতে এই কমিটি বসে সিদ্ধান্ত গ্রহণ করবে।

এত বড় জঘন্য অপরাধ করার পরেও শিক্ষক হাসিবুর রহমানকে সাময়িক বরখাস্ত করায় ফুঁসে উঠছে সর্বস্তরের মানুষ,সকলের একটাই দাবি, শিক্ষক হাসিবুরের স্থায়ী বহিষ্কার করা হোক যাতে পরবর্তীতে এমন কাজ করতে আর কেউ সাহস না পায় ।

স্বাধীনতা দিবস উপলক্ষে শনিবার সকাল ৮টার দিকে বিদ্যালয় থেকে একটি র‍্যালি বের করা হয়। র‍্যালিটি বিদ্যালয় থেকে বের হয়ে স্থানীয় বালিয়া বাজার হয়ে আবার বিদ্যালয় চত্বরে এসে শেষ হয়। র‍্যালি শেষ হওয়ার পর স্থানীয় কয়েক ব্যক্তি বলেন, র‍্যালির দায়িত্বে থাকা শিক্ষক হাসিবুর রহমান দীর্ঘ সময় শিক্ষার্থীদের নিয়ে ‘জিয়া তোমায় মনে পড়ে, আজকের এই দিনে’ স্লোগান দেন। স্লোগান দেয়ার সময় অনেকেই স্লোগানের ভিডিও ধারণ করে ছড়িয়ে দেন। শিক্ষক হাসিবুর রহমান স্বাধীনতা দিবসের রেলিতে স্বাধীনতা বিরোধী স্লোগান দিলে স্লোগানের ভিডিওটি দৈনিক মানবাধিকার সংবাদ ফেসবুক পেইজের মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি ভাইরাল ভাইরাল হয়। সকলের মুখে একটাই কথা, এত বড় জঘন্য অপরাধ করার পরেও শিক্ষক হাসিবুরকে স্থায়ী বহিষ্কার করা না হলে সেটা হবে স্বাধীনতাকে অপমানের শামিল।

এ ধরনের জঘন্য অপরাধ ভবিষ্যতে আর যেন কেউ করতে সাহস না পায় সেজন্য শিক্ষক হাসিবুরের স্কুল থেকে স্থায়ী বহিষ্কারের দাবি সর্বস্তরের জনগণের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page