1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময় - দৈনিক মানবাধিকার সংবাদ
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বুধবার| রাত ১২:২৮|

খাগড়াছড়িতে শারদীয় দুর্গোৎসবে গুইমারা সেনা রিজিয়নের সহায়তা ও শুভেচ্ছা বিনিময়

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • Update Time : সোমবার, অক্টোবর ৩, ২০২২,
  • 324 Time View

পার্বত্য জেলা খাগড়াছড়িতে স্থিতিশীলতা এবং শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রাখার লক্ষ্যে সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যানমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে। দায়িত্বপূর্ণ এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে ত্রান বিতরণ, শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে বিভিন্ন সহায়তা প্রদান, গরীব ছাত্রছাত্রীদের আর্থিক সহায়তা প্রদান এবং বিভিন্ন আর্থ সামাজিক উন্নয়ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে গুইমারা রিজিয়ন খাগড়াছড়ি জেলা তথা দেশ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

পার্বত্যাঞ্চলের মানুষ শান্তিপ্রিয়, তাই সরকারও পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ে আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি শান্তি, সম্প্রীতি বজায় রাখতে সরকারকে সহযোগিতা করছে। শারদীয় দুর্গোৎসবে সৌহার্দের মাধ্যমে সকলের অংশগ্রহণ তারই একটি উদাহরণ।

এরই ধারাবাহিকতায় ৩ সেপ্টেম্বর (রবিবার) সকাল ১০ টায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন গুইমারা রিজিয়নের আওতাধীন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন ২৪ আর্টিলারি ব্রিগেড ও গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামাল মামুন বিএএমএস, এনডিসি, পিএসসি, জি। এসময় পূজা বাস্তবায়ন কমিটির হাতে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এবার গুইমারা রিজিয়নের আওতাধীন বিভিন্ন মণ্ডপে দুই লক্ষাধিক টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে বলে জানান রিজিয়ন কমান্ডার।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়নের বি.এম মেজর মোঃ আহসান উজ জামান, গুইমারা উপজেলা চেয়ারম্যান বাবু মেমং মারমা, গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহ, গুইমারা উপজেলা
মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page