1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালায় সাংবাদিকের উপর হামলা \ হামলাকারী আটক - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ১:১১|

তালায় সাংবাদিকের উপর হামলা \ হামলাকারী আটক

মানবাধিকার ডেক্সঃ
  • Update Time : মঙ্গলবার, নভেম্বর ১, ২০২২,
  • 232 Time View

তালায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দৈনিক সাতনদী পত্রিকার প্রতিনিধি শেখ ইমরানের উপর হামলা চালিয়েছে হারাণ সাধু নামের এক মুদি দোকানী । মঙ্গলবার (১ নভেম্বর) বেলা ১২টার দিকে তালা আল আমিন হোটেল মোড়ে এ ঘটনা ঘটে।
সাংবাদিক ইমরান হোসেন জানান, পার্থ প্রদীপ মন্ডল, সোহাগ হোসেন সহ আমরা ৩ সাংবাদিক কথা বলতে বলতে হারান সাধুর দোকানের পাশে যাওয়ার সাথে সাথে কোন কারণ ছাড়াই অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে হার্ডওয়ার দোকানী হারাণ সাধু।কারণ জানতে চাইলে মারপীট শুরু করে।
সাংবাদিক পার্থ প্রদীপ মন্ডল জানান, হারাণ সাধুর দোকানের সামনে দাঁড়িয়ে ফোনে কথা বলছিল সাংবাদিক সোহাগ হোসেন। এমন মুহূর্তে দোকান থেকে বেরিয়ে সোহাগ ও ইমরানের উপর হামলা চালায়। সাংবাদিক ইমরান হোসেনের গলা চেপে ধরে হত্যাচেষ্টা করে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাৎক্ষণিক হারাণ সাধুকে আটক করে নিয়ে যায় ।
তথ্যানুসন্ধানে জানাযায়, হারাণ সাধুর পাকা দোকানঘরটি সরকারি খাস জমির উপর নির্মিত। বিষয়টি নিয়ে তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা ব্যবস্থা নেওয়ার জন্য পদক্ষেপ গ্রহণ করে। এ কারণে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদ হোসেনের উপর হামলা করেছিল হারাণ সাধু গং। উক্ত ঘটনার সুত্র ধরে সাংবাদিকদের উপরেও তার ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী রেজাউল করিম বলেন, সাংবাদিককে মারপিটের খবর পেয়েই হামলাকারী হারাণ সাধুকে আটক করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page