1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম ও স্কুল ফাঁকি! - দৈনিক মানবাধিকার সংবাদ
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| বৃহস্পতিবার| রাত ১০:২২|

সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের অনিয়ম ও স্কুল ফাঁকি!

গীতি গমন চন্দ্র রায় গীতি।।
  • Update Time : বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২,
  • 501 Time View

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৭নং হাজীপুর ইউপির সাটিয়া গ্রামে অবস্থিত সাটিয়া উচ্চবিদ্যালয়ের শিক্ষকদের ব্যাপক অনিয়ম স্কুল ফাঁকি সহ বিদ্যালয়ে ঠিক মত ক্লাস না করার তথ্য চিত্র পাওয়া যায়।

এ বিষয়ে ১০ই আগষ্ট দুপুর ১ঃ৩০ মিনিটে সাটিয়া উচ্চ বিদ্যালয়ে সরেজমিনে দেখা যায় যে বিদ্যালয়ে কোন শিক্ষক ও ছাত্র নেই।এ নিয়ে স্থানীয় লোক জনকে জিজ্ঞেস করলে জানা যায়,শিক্ষকেরা প্রতিনিয়ত ১২/১টায় স্কুল ছুটি দিয়ে চলে যায়।
সে সময় সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার সাইদা শাহানাজের মুঠো ফোনে জানতে চাইলে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,আমি এখনই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আরিফুল্লাহ সার কে জানাচ্ছি। কিন্তু গণমাধ্যম কর্মীরা দীর্ঘ সময় অপেক্ষা করে ও কোন প্রতিউত্তর না পেয়ে বাধ্য হয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারের সাথে পূনরায় মুঠো ফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে ফোনে পাওয়ার যায়নি।এবিষয়ে সাটিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আফাজ উদ্দীনের সাথে তার বাড়ীর গেইটে দাঁড়িয়ে কথা হলে তিনি বলেন, আমি ১২/১ টায় স্কুল থেকে বাসায় চলে এসেছি স্কুল ছুটি দিয়ে চলে গেছে কিনা আমি জানিনা পরে প্রধান শিক্ষক মোঃ ওমর ফারুকের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন আমি মিটিং এ আছি।

আরো জানা যায়,ঐ স্কুলের প্রধান শিক্ষকের স্ত্রী কম্পিউটার শিক্ষক হিসেবে বেতন ভূক্ত হলেও বিদ্যালয়ে কোথাও কোন কম্পিউটার নেই।এছাড়া ও ঐ স্কুলের বেতন ভূক্ত লাইব্রেরিয়া শিক্ষক থাকলে ও বিদ্যালয়ে কোন লাইব্রেরী নেই।

উক্ত শিক্ষা প্রতিষ্ঠানে সরেজমিনে দেখা যায়,বিদ্যালয়ের শ্রেণী কক্ষ যেন গোয়াল ঘরে পরিনত রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page