1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
তালার সীমান্ত এলাকায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত, ৯ টি গরুর মৃত্যু - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| সকাল ১১:৫০|

তালার সীমান্ত এলাকায় বাস-ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে একজন নিহত, ৯ টি গরুর মৃত্যু

তালা প্রতিনিধিঃ
  • Update Time : শনিবার, আগস্ট ১৩, ২০২২,
  • 435 Time View

ডুমুরিয়া বাস-ট্রাকের ত্রিমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ট্রাকে থাকা ১৮টি গরুর মধ্যে ৮ টি গরু ঘটনা স্হলেই মৃত্যু হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট ২০২২) সন্ধা ৬ টার দিকে আঠারমাইল কাকুড়পাড়া বাঁকা মোড় টাওয়ার নামক স্হানে এ ঘটনা ঘটে। এ সময় গরুর গাড়ীর ট্রাক ড্রাইভার মোঃ শাহিনের রহমান (৪০) গুরুতর আহত হয়। তাকে স্হানীয় জনতা ও চুকনগর হাইওয়ে থানা পুলিশ উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্হায় তার মৃত্যু হয়। ট্রাকে থাকা আরও ৪ জন গুরুতর আহত হয়। নিহত শাহিনুর রহমান যশোর জেলার কেশবপুর উপজেলার হাড়িয়াঘোপ গ্রামের মোঃ হায়দার আলী মোড়লের ছেলে।
স্হানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, যশোর বাগআছড়া সাতমাইল গরু হাট থেকে ১৮ টি গরু ও ২ টি ছাগল ক্রয়করে ব্যাপারী আনোয়ার মুন্সী ও ব্যাপারী লেদু মিয়া গরু ক্রয় করে ট্রাকে করে কুয়াকাটা নিয়ে যাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিল । পথিক মধ্যে কাকুড়পাড়া বাঁকা মোড়ে অপর দিক থেকে আসা আরেকটি মালবাহী ট্রাক ক্রসিং করলে ঢাকা থেকে ছেড়ে আসা ঈমাদ পরিবহন সামনে চলে আসে। তখন ট্রাক ড্রাইভার ঈমাদ পরিবহন কে বাঁচানোর জন্য বামে মোড় নেই। এবং ঈমাদ পরিবহনের সাথে গরু বোঝায় ট্রাকের সাথে ত্রিমুখী সংঘর্ষ হয়। এসময় গরু বোঝায় ট্রাক ড্রাইভার গুরুতর আহত হয়ে রক্ত ক্ষরণ হয়। স্হানীয় জনতা ও হাইওয়ে থানার পুলিশ দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসারত অবস্হায় মোঃ শাহিনুরের মৃত্যু হয়।
এ ব্যাপারে চুকনগর হাইওয়ে থানার ওসি মোঃ মেহেদী হাসান সাংবাদিকদের বলেন আমরা দুর্ঘটনাট সংবাদ পাওয়া মাত্র চলে আসি। আহত ব্যাক্তিকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য ডুমুরিয়া হাসপাতালে পাটানো হয়েছে । এসময় আমরা যান চলাচলের স্বাভাবিক পরিস্হিতিতে নিয়ে আসি। শুনেছি আহত ব্যাক্তি হাসপাতালে মৃত্যু বরণ করেছে। আমরা ঘটনা স্হল থেকে ২ টি ট্রাক আটক করেছি। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে মামলা করেলে আমরা আইনগত ব্যাবস্হা নেব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page