1. admin@dainikmanobadhikarsangbad.com : admin :
রামগড়ে অর্ধকোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৪৩ বিজিবি - দৈনিক মানবাধিকার সংবাদ
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ| ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ| গ্রীষ্মকাল| শুক্রবার| রাত ১০:০৪|

রামগড়ে অর্ধকোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস করল ৪৩ বিজিবি

মোঃমাসুদ রানা, খাগড়াছড়ি প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার, সেপ্টেম্বর ১৮, ২০২২,
  • 350 Time View

রামগড় সীমান্তে বিভিন্ন সময়ে জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) রামগড় জোন। রবিবার সকাল ১১টা রামগড় ৪৩ বিজিবি ব্যাটালিয়ন ও জোন এর বাস্কেট মাঠে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করে বিজিবি কর্তৃপক্ষ।

এ সময় রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান পিএসসি, খাগড়াছড়ি জেলার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজমুল হোসেন চৌধুরী, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, মাটিরাঙা সার্কেল এর সহকারী পুলিশ সুপার মিজানুর রহমান, পৌর মেয়র মো: রফিকুল আলম, ওসি মিজানুর রহমান,এডি রাজু আহম্মেদ, খাগড়াছড়ি জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো: আব্দুল হালিম রাজ, রামগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন কর্মকর্তা ইখতেখার ও সদস্য, শিক্ষক – ছাত্র, কাউন্সিলর আবুল বশর- কনিকা বড়ুয়া-জসিম উদ্দিন সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

বিজিবি সূত্র জানায়, ভারতীয় সীমান্তঘেঁষা রামগড় জোন ও ব্যাটালিয়ন আওতাধীন সীমান্তে ২০১৬ সালের ২১ সেপ্টেম্বর থেকে ২০২২ সালের ৩১ জুলাই পর্যন্ত চোরাচালান হয়ে আসার সময় এসব মাদকদ্রব্য জব্দ করে বিজিবি। এর মধ্যে ৫শত ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল, ৩ হাজার ২৫৪ বোতল বিভিন্ন মদ, বিয়ার ২শত ৩১টি, ইয়াবা ট্যাবলেট ১শত ৫ পিস, গাঁজা ১৮ কেজি ৫৫০ গ্রাম, চোলাই মদ ৯৫ প্যাকেট(সাড়ে ৭০ লিটার), মৃত সঞ্জবনী সোরা ৫ বোতল রয়েছে। যার বাজার মূল্য ৫৩ লাখ ১২ হাজার ৩২৫ টাকা বলে এ প্রতিনিধিকে জানান বিজিবি।

জোন কমান্ডার বলেন, মাদকদ্রব্য নির্মূলে আইন -শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি বেসামরিক প্রশাসন ও এলাকার গন্যমান্যব্যাক্তিবর্গ সহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের এগিয়ে আসার আহবান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি। © প্রকাশক কতৃক সর্বস্বত্ব সংরক্ষিত -২০২২

You cannot copy content of this page